দেবীদ্বারে ভীমরুলের কামড়ে শিশুর মৃত্যু

কুমিল্লার দেবীদ্বারে ভীমরুলের কামড়ে মো.তানভীর হোসেন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে । সে দেবীদ্বার সুজাত আলী সরকারি কলেজের দপ্তরী এবং উপজেলার এলাহাবাদ গ্রামের মো.রুবেল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তানভীর হোসেন এক মাস আগে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে যায়। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নানার বাড়ির আঙিনায় একটি গাছের নিচে দাঁড়িয়ে থাকাবস্থায় একঝাঁক ভিমরুল উড়ে এসে তাকে এলোপাতারি কামড়াতে থাকে। স্থানীরা মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তানভীরের কাকা মো. হিমেল জানান, নানার বাড়ির আঙিনায় একটি গাছের নিচে দাঁড়ানো ছিলো তানভীর। অন্য ছেলেরা খেলাধুলা করছিলো। ওই সময় কে বা কারা ভিমরুলের বাসায় ঢিল ছুঁড়লে এক ঝাক ভিমরুল উড়ে এসে তানভীরকে কামড়ায়। এসময় অন্য ছেলেরা দৌঁড়ে পালিয়ে গেলেও তানভীর বয়সে ছোট হওয়ায় পালাতে পারেনি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ