ডেইলিকুমিল্লানিউজ ডেস্কঃ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান মনোনয়নে নতুন দৃষ্টান্ত রেখেছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল)। গত রবিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সভাকক্ষে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে তিনি বৈঠক করেন চেয়ারম্যান মনোনয়ন নিয়ে।

প্রথমে তিনি বক্তব্য রাখেন। এ সময় তিনি ঘোষণা দেন, যিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রার্থী তিনি নিজের নাম ঘোষণা দিতে পারবেন না। মাঠের নেতা-কর্মীরা বলবেন প্রার্থীর নাম। এরপর ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকদের কাছ থেকে বিভিন্ন প্রার্থীর নাম প্রস্তাব আকারে নেন। প্রার্থীরা তাদের নাম ঘোষণা করেননি। নেতারাই বিভিন্ন প্রার্থীর নাম ভোটের মাধ্যমে প্রস্তাব করেন। পরে এই ভোটেই সিদ্ধান্ত হয় ৮ ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ প্রার্থী তালিকা।

নাঙ্গলকোটের ৮টি ইউনিয়নে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে মনোনয়ন প্রাপ্তদের মধ্যে- জোড্ডা (পশ্চিম) ইউনিয়ন মোঃ মাসুদ রানা, জোড্ডা (পূর্ব) ইউনিয়ন মোঃ আনোয়ার হোসেন মিয়াজী, আদ্রা (উত্তর) ইউনিয়ন মোঃ তাজুল ইসলাম, আদ্রা (দক্ষিণ) ইউনিয়ন আবদুল ওহাব, বটতলি ইউনিয়ন এন.কে.এম সিরাজুল ইসলাম, দৌলখাঁড় ইউনিয়ন আবুল কালাম, রায়কোট (উত্তর) ইউনিয়ন মাস্টার রফিকুল ইসলাম, রায়কোট (দক্ষিন) ইউনিয়ন মজিবুর রহমান।

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: