কুমিল্লার নাঙ্গলকোটে মাকে ফিরে পেতে এক সন্তান মায়ের জন্য সংবাদ সম্মেলন করেছেন। শনিবার উপজেলা মৌকরা ইউপির আলীয়ারা গ্রামে মায়ের জন্য সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছেলে বেল্লাল হোসেন প্রবাসী।

তিনি সংবাদ সম্মেলনে দাবী করেন, তারা ৬ ভাই। এর মধ্যে অন্য ৫ ভাই আবুল কালাম, আবুল হাসেম, ফজলুল হক, নুরুন নবী, বিশাল তাদের মা কে অন্য কোথাও লুকিয়ে রাখছে। কিন্ত দীর্ঘ দিন মাকে না দেখতে পেরে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। মা আমেনা খাতুনকে বেল্লাল দুই বার হাজ্ব করান। প্রবাস থেকে দেশে এসে মাকে দেখবাল করছেন তিনি। এতে অন্য ভাইরা এই প্রবাসীর টাকার লোভ দেখে মাকে তার কাছ থেকে সরিয়ে রাখছে। মায়ের বাম পাও ভেঙ্গে গেছিল তখনও তিনি সব খরচ বহল করে মাকে সুস্থ করেন। কিন্ত অন্য ভাইয়েরা মা’কে কোথায় লুকিয়ে রেখে বেল্লাল বিরুদ্ধ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও অপপ্রচার করেন। মায়ের জন্য প্রয়োজনে আইনী প্রদক্ষেপ নিবেন বলেও জানান।

গত কিছু দিন পূর্বে জেঠাত ভাইয়ের সাথে তার ভাইদের আম পাড়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। তখন বেল্লাল মারধর থেকে উভয়পক্ষ কে শাস্ত থাকার জন্য বলেন। এতে ক্ষিপ্ত হয়ে তার অন্য ৫ ভাই এক সাথে হয়ে মাকে দিয়ে বেল্লাল ও তার জেঠাই ভাই হানিফকে জড়িয়ে বিভিন্ন জায়গা অভিযোগ দিয়ে আসছে। এসময় আরও উপস্থিত ছিলেন -স্থানীয় মাহবুবুল হক, রেজাউল হক রেজু,নজু মিয়া,কামাল, হানিফ, সোহেল, রিয়াজ ও বাসলংকা গ্রামের শহিদ প্রমূখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: