আমড়াতলী উজ্জীবিত সংঘ

আমড়াতলী উজ্জীবিত সংঘ মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরুড়াবাসী সহ দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংগঠনের প্রধান সমন্বয়ক তোফায়েল আহমেদ বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।মহামারি করোনা থেকে বঁাচতে প্রথম উপায় হচ্ছে ভিড় এড়িয়ে চলা।

এছাড়া স্বেচ্ছাসেবী এই সংগঠনের অন্যতম সদস্য জসিম উদ্দিন বলেন , আমাদের মনে রাখতে হবে, করোনা ভাইরাস বাতাসে কয়েক ঘণ্টা সক্রিয় থাকে। অনেক পরেও ওই ভাইরাস শরীরে সংক্রামিত হতে পারে। তাই খুব প্রয়োজন ছাড়া বাইরে না গিয়ে বাড়িতে থাকুন। এছাড়া এবারের ঈদটি চেষ্টা করুন একেবারেই ঘরোয়াভাবে পালন করতে।

সংগঠনের অন্যতম সদস্য যোবায়ের আহমেদ (সুমন) জানান, এই সময়ে অন্য ঈদের ছুটি যেভাবে কাটাতেন, সবাই মিলে ঘুরতে যাওয়ার পরিকল্পনা থেকে বিরত থাকতে হবে । বিশেষ করে বরুড়া বাসীকে ঈদের এই ছুটিতে সবাইকে বাইরে বের হতে নিরুৎসাহিত করতে হবে। তিনি আশা প্রকাশ করেন ঈদ আনন্দ আলোকে দুঃসময় কেটে যাবে, পৃথিবী ফিরবে শ্বাশত রূপে, মানুষ জীবন জীবিকায়। ‘বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক— মহান আল্লাহ আমাদের সহায় হোন।’

সংগঠনের অন্যতম সদস্য আবু ইউসুফ জানান, করোনার এই বিপর্যয় সময় ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

 

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: