কুমিল্লার বুড়িচং উপজেলার পারুয়ারা এলাকায় পূর্ব বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে এক অবসর প্রাপ্ত সেনা সদস্যকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ বিষয়ে আহত সেনা সদস্য সফিউল্যাহ বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পারুয়ারা গ্রামের মোঃ রেনু মিয়ার ছেলে অবসর প্রাপ্ত সেনা সদস্য মোঃ সফিউল্যার সাথে একই এলাকার মোঃ রাশেদ, মোঃ সবুজ, মোঃ প্রদীপ, মোঃ সালমান, মোঃ রকমতুল্লা, মোঃ মুন্না, মোঃ সামিউল, মোঃ আশিক এর জমি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিলো।

এ বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় দেশিয় অস্ত্র নিয়ে সেনা সদস্যের বাড়ীতে হামলা চালায়। সন্ত্রাসী দল এ সময় সাবেক সেনা সদস্য সফিউল্যাকে কুপিয়ে জখম করে। তাঁর চিৎকারে বাড়ী লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাঁদের উপরও হামলা চালায়। আধ ঘন্টাব্যাপী এই হামলায় অন্তত ৫ জন আহত হয়। এসময় সেনা সদস্যের ঘরে লুটপাটও চালায় হামলাকারীরা।

হামলাকারীদল চলে গেলে স্থানীয়রা আহতদের কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সাবেক সেনা সদস্য সফিউল্যাহ বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধিন আছেন। এ ঘটনায় তিনি বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

দেবপুর পুলিশ ফাঁড়ীর উপ পরিদর্শক কামাল হোসেন জানান, অভিযোটি তদন্তের জন্য দেবপুর ফাঁড়ী পুলিশকে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: