কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার মাধবপুর ও সদর ইউনিয়নে অভিযান চালিয়ে ভারতীয় নাগরিকে ইয়াবাসহ এবং অপর এক মাদক ব্যাবসায়ীকে গাঁজাসহ গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই শফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সোমবার বিকালে উপজেলার মাধবপুর ইউনিয়নের কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া সড়কের সরকার স’ মিলের সামনে থেকে ২১৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ভারতীয় নাগরিক ত্রিপুরা জেলার মধুপুর থানার নিরঞ্জন দেবনাথের ছেলে স্বপন দেবনাথ (৩৫) আটক করে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে থানায় বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ ও ইয়াবাসহ গ্রেপ্তার হওয়ায় বাংলাদেশ দন্ডবিধি ১৯৫২ এর কন্ট্রোল অব কান্ট্রি এ্যাক্ট এর (৪) ধারা ও মাদক আইনে মামলা করা হয়েছে।

অপরদিকে একইদিন বিকালে থানার এসআই আনোয়ার হোসেন ও সঙ্গীয় ফোর্স কুমিল্লা-মিরপুর সড়কের পাকা রাস্তার উপর থেকে ৬ কেজি গাঁজাসহ উপজেলার ধান্যদৌল গ্রামের আবুল হোসেনের ছেলে সজীব হোসেন (১৮)কে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার আসামীদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: