কুমিল্লার মুরাদনগরে ব্যাটারি চালিত অটোরিক্সা (ইজিবাইক) চোরাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে বাঙ্গরাবাজার থানা পুলিশ। এসময় একটি চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় একজনকে উপজেলার রামচন্দ্রপুর বাজার অপরজনজে ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার নিলক্ষী গ্রাম থেকে আটক করা হয়।

আটককৃত চোরাই চক্রের সদস্যরা হলো ব্রাহ্মনবাড়ীয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার চরলহনিয়া গ্রামের মাইনউদ্দিন মিয়ার ছেলে সাকিব(২৩) ও মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন উত্তর বাখরাবাদ গ্রামের তারা মিয়ার ছেলে ছোট মিয়া ওরফে সুমন(৪৮)।

জানা যায়, কয়েকদিন পূর্বে রামচন্দ্রপুর বাজার থেকে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা (ইজিবাইক) চুরি হয়। অটোরিক্সা চুরি হওয়ার অভিযোগের তদন্তকারী কর্মকর্তা বাঙ্গরা বাজার থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) কৃষ্ণ মোহন দেবনাথ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রামচন্দ্রপুর বাজার থেকে অটোরিক্সা চুরির সাথে জড়িত সন্দেহে সাকিবকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে সাকিব অটোরিক্সা চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথমতে ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার নিলক্ষী গ্রাম থেকে ধর্ষন চুরি ও নাশকতাসহ একাধিক মামলার আসামী ছোট মিয়া ওরফে সুমনকে গ্রেফতার করে। এসময় তার হেফাজতে থাকা একটি চোরাই অটোরিক্সা উদ্ধার করা হয়।

বাঙ্গরাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, একটি চোরাই অটোরিক্সা উদ্ধারসহ ধর্ষন, চুরি ও নাশকতাসহ একাধিক একাধিক মামলার আসামি ছোট মিয়া ও তার এক সহযোগিকে আটক করে বুধবার বিকেলে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: