নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ ইউনেস্কোর স্বীকৃতি এবছরও যথাযথ মর্যাদায় উদযাপনের উদ্দেশ্যে এক প্রস্তুতি সভার আয়োজন করেন কুমিল্লার মুরাদনগর উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গ সংগঠন।

জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতি সভা করার জন্য উপজেলা আওয়ামীলীগের অফিসে উপস্থিত হয়ে দেখে অফিসে তালা ঝুলানো। পরে মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদ অফিসে উক্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এব্যাপারে ইউসুফ আবদুল্লাহ হারুন এমপির অনুসারী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু পার্থ সারথী দত্ত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে আমাদের প্রস্তুতি সভাকে পঙ্গু করার জন্য কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারের লোক জন পরিকল্পিত ভাবে তালা লাগিয়েছে।

অপর দিকে জাহাঙ্গীর আলম সরকারের অনুসারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল বলেন, গত দুই দিন ধরে উপজেলা আওয়ামীলীগ অফিসের পিওন না থাকার কারণে অফিস বন্ধ রয়েছে মাঝে মধ্যে আমরা নিজেরাই খুলে থাকি। আর ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে কোন প্রস্তুতি সভার কথা আমার জানা নাই আমাকে জানালে আমি অবশ্যই অফিস খুলে দিতাম।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: