ডেস্ক রিপোর্টঃ সড়ক দুর্ঘটনায় আহত কুমিল্লা ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র আসিফ আহমেদের মৃত্যু হয়েছে। বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আসিফ আহমেদ কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সৌদি প্রবাসী জামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮টায় বাসা থেকে কলেজে যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সেনানিবাস এলাকায় রাস্তা পারাপারের সময় ইস্টার্ন মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের একটি বাসের সঙ্গে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন আসিফ।

তাকে প্রথমে কুমিল্লা সেনানিবাসের সিএমএইচে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে বিকেল ৩টায় ঢাকায় পাঠানো হয়। পরে ঢাকার ওই হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। তবে বুধবার সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য (মেম্বার) তাজুল ইসলাম আসিফ আহমেদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ময়নামতি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব জানান, ওই শিক্ষার্থী মারা গেছে কি-না তা এখনো জানতে পারিনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: