কুমিল্লার হোমনা পৌরসভার শ্রীমদ্দি গ্রামের মো. ফেরদৌস আলম প্রকাশ সালেমুছা (২৬) চারদিন পরও নিখোঁজ ছাত্রের সন্ধ্যান পাওয়া যায়নি। সে ঢাকা ইসলামি বিশ্ববিদ্যালয়ের এলএলবি (অনার্স) ৪র্থ বর্ষের ছাত্র । সে শ্রীমদ্দি (মোড়ের) গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আবদুল মজিদের ছেলে ও পৌর ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসানের ছোট ভাই । এ বিষয়ে নিখোঁজ ব্যক্তির সন্ধান চেয়ে শুক্রবার হোমনা থানায় একটি জিডি করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ মো. ফেরদৌস আলম প্রকাশ সালেমুছা গত ২৭ মে বুধবার বিকাল আনুমানিক ৫ টার দিকে বাড়ির কাউকে কিছু না বলে তার সঙ্গে থাকা ১ টি স্মার্ট ফোন এবং ১ টি বাটন ফোন নিয়ে অন্যত্র চলে যায়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। অনেক খোজাঁখুজিঁর পর কোথাও না পেয়ে গত ২৯ মে শুক্রবার মো. ফেরদৌস আলমের স্ত্রী ফারজানা ইয়াছমিন হোমনা থানায় একটি জিডি করেন যার নম্বর-৯৭৫।

নিখোজঁ মো. ফেরদৌস আলমের স্ত্রী ফারজানা ইয়াছমিন বলেন, বুধবার বিকালে কাউকে কোন কিছু না বলে বাড়ি থেকে চলে যায় । যাওয়ার পর থেকে আতœীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজ খবর নেই । কিন্তু চার দিন অতিবাহিত হলেও এখনও কোথায় সন্ধ্যান পাওয়া যায়নি ।
হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কায়েস আকন্দ বলেন, এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে । নিখোঁজ ব্যক্তির সন্ধান এখনো পাওয়া যায়নি । তবে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: