কুমিল্লার রমনা ইন্টারন্যাশনাল মটরস্ এর শুভ উদ্বোধন

কুমিল্লার ক্যান্টনমেন্ট সংলগ্ন আমতলী এলাকায় রমনা ইন্টারন্যাশনাল মটরস্ এর শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার (০১ অক্টবর) দুপুরে বর্ণীল আয়োজনে ফিতা ও কেক কেটে আন্তরজার্তিক বিভিন্ন ব্যান্ড্রের এ গাড়ীর শো-রুমের উদ্বোধন করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। এসময় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী সহ কুমিল্লার বিশিষ্ট নাগরিকরা উপস্থিত ছিলেন।

এসময় স্বাগত বক্তব্যে রমনা ইন্টারন্যাশনাল মটরস্ এর ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাছান রফিক বলেন, কুমিল্লার মানুষ আর গাড়ী কিনার জন্য ঢাকা-চট্টগ্রাম যেতে হবে না। জাপান, ইউকে, থাইল্যান্ড ও সিঙ্গাপুর সহ বিশে^র উন্নত দেশ থেকে সরাসরি আমদানীকৃত গাড়ী এখানে মিলবে ঢাকা-চট্রগ্রাম ছেয়ে সাশ্রয়ী মূল্যে।

উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙাগীর, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. মো.আমিনুল ইসলাম টুটুল, মহানগর কৃষক লীগের আহবায়ক খোরশেদ আলম, মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক কাউন্সিলর কাইয়ুম খান বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা বেগম বকুল,কালির বাজার ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো. সেকান্দর আলী, দূর্গাপুর উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাঁচথুবী ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মহিবুল্লাহ,স্বেচ্ছাসেবী সংগঠন বিবেক এর প্রতিষ্ঠাতা ইউসুফ মোল্লা টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো.কামাল হোসেন, সদস্য হাজী মনির হোসেন, কালিরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. ইউনুছ, দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবীর, আদর্শ সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাকসুদুর রহমান টিটু প্রমুখ। অনুষ্টানের প্রানবন্ত স ালনায় ছিলেন সাংবাদিক এম এইচ মনির।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. মনির হোসেন। বক্তব্য রাখেন অপর পরিচালক মফিজুল ইসলাম। অনুষ্ঠানের সাজসজ্জা ও শৃংখলা সহ সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানে কেনিয়াস্থ ম্যানেজার কামরুল হাছান আকাশ, এলাকার সমাজ কর্মী মঞ্জিল , মনির, সাদ্দাম , কাশেম, সাজু ও নোমান সহ তাদের সহপাঠিরা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন হাফেজ এইচ এম তামিম আহমেদ। সর্বশেষে প্রতিষ্ঠানটির সাফল্য ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আমতলী জামে মসজিদের খতিব মাওলানা তফাজ্জল হোসেন। পরে প্রথম ক্রেতা কালিরবাজার এলাকার সৌদি প্রবাসী ব্যবসায়ী মামুনুর রশিদ মামুন ও কুমিল্লা মহানগরীর বিশিষ্ট ব্যবসায়ী পিন্টু কুমার দাশ এর হাতে চাবি তুলে দেন অতিথিরা।

আরো পড়ুন