জাতীয় নিরাপদ সড়ক দিবস, ময়নামতি হাইওয়ে থানা পুলিশের লিফলেট বিতরন

“মুজিব বর্ষের শপথ,সড়ক করবো নিরাপদ” শ্লোগান নিয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ তিন দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গতকাল বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ময়নামতি সেনানিবাস,কোটবাড়ি নন্দনপুর ও পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ সুত্র জানায়, জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে “ মুজিব বর্ষের শপথ,সড়ক করবো নিরাপদ” শ্লোগান নিয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ নিরাপদ সড়ক গড়ার লক্ষ্যে বুধবার সকাল থেকে মহাসড়কের ময়নামতি সেনানিবাস,আলেখারচর, কোটবাড়ি ও পদুয়ারবাজার এলাকায় বিভিন্ন শ্রেনীর চালক,যাত্রী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরন,ফুটওভারব্রীজ ব্যবহারের সচেতনতা, অবৈধ পার্কিং রোধে সতর্কতামূলক লিফলেট বিতরন করেন।

হাইওয়ে পুলিশের একাধিক টিম সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এই কার্যক্রম পরিচালনা করেন। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) শাফায়েত হোসেন জানান, বৃহস্পতিবার জাতীয় নিরাপদ সড়ক দিবস। জাতীর জনকের জন্মশত বার্ষিকীতে “ মুজিব বর্ষের শপথ,সড়ক করবো নিরাপদ” প্রতিপাদ্য নিয়ে এই দিবসটিকে উপলক্ষ্য করে হাইওয়ে পুলিশ বুধবার সারাদিন যানবাহনের চালক,যাত্রীসহ সাধারন নাগরিদের সচেতন হোন,নিরাপদ থাকুন বিষয়ে সচেতনা সৃষ্টি করতে লিফলেট বিতরন করেছে। আগামীকাল শুক্রবার পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলবে।

আরো পড়ুন