বুড়িচংয়ে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার সীমান্তবর্তী এলাকার কুমিল্লা -বাগড়া সড়কের ধর্মনাগর এলাকায় রাস্তার পাশে দুইটি কার্টুনে তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করে এবং দুই মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসে।

বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানানযে বৃহস্পতিবার দুপুর ১২ টায় বুড়িচং থানা৷ পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়।

বুড়িচং থানার এস আই মোঃ বাদল মিয়া, এ এস আই মোঃ অহিদুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্তবর্তী বাকশীমুল ইউনিয়ন এর কুমিল্লা -বাগড়া সড়কের ধর্মনাগর এলাকায় রাস্তার পাশে গাড়ির জন্য অপেক্ষা রত দুই ব্যক্তির দুইটি কার্টুন তল্লাশি করে। এসময় কার্টুনে কচটেপে মোড়ানো অবস্থায় ১০ কেজি গাঁজা উদ্ধার করে এবং দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হল জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার শশীদল গ্রামের মৃত লিল মিয়ার ছেলে মোঃ মোছলেহ উদ্দিন (২২) এবং একই এলাকার শশীদল গ্রামের দক্ষিণ পাড়া গ্রামের মোঃ শাহ আলম এর ছেলে মোঃ এমরান হোসেন (১৯)।

আটককৃতদের বিরুদ্ধে বুড়িচং থানা পুলিশ বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করে এবং বিকালে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

আরো পড়ুন