সড়ক দুর্ঘটনায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি নিহত

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান আজাদ।

শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে দর্শনা সীমান্তের ভারতের অংশে তিনি দুর্ঘটনার শিকার হয়ে মারা যান।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন নিহতের ছোট ভাই কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল।

তিনি আরো জানান, মিজানুর রহমান আজাদ ব্যবসায়ীক কারণে গত সাত থেকে আট মাস আগে ভারতে গিয়ে বিভিন্ন স্থানে অবস্থান করছিলেন। সেখান থেকে শুক্রবার তিনি দেশে ফিরছিলেন। দর্শনা সীমান্তের ওপারে (ভারত) তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন বলে রাত ১১টার দিকে মোবাইল ফোনে জানানো হয়। একটি ছবিও তাদের সরবরাহ করা হয়েছে। তবে ঘটনার বিস্তারিত এখনো জানতে পারিনি। সেখানে হাসপাতালে তার ময়নাতদন্ত করা হবে। আইনগত প্রক্রিয়া শেষে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে লাশ আমাদের কাছে হস্তান্তর করা হবে বলে জেনেছি।

সাবেক ভিপি মিজানুর রহমান আজাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের এমপি ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন, সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুলসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

আরো পড়ুন