হোমনায় নিখোঁজের চারদিনেও বিশ্ববিদ্যালয়ের ছাত্রের সন্ধ্যান মেলেনি

কুমিল্লার হোমনা পৌরসভার শ্রীমদ্দি গ্রামের মো. ফেরদৌস আলম প্রকাশ সালেমুছা (২৬) চারদিন পরও নিখোঁজ ছাত্রের সন্ধ্যান পাওয়া যায়নি। সে ঢাকা ইসলামি বিশ্ববিদ্যালয়ের এলএলবি (অনার্স) ৪র্থ বর্ষের ছাত্র । সে শ্রীমদ্দি (মোড়ের) গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আবদুল মজিদের ছেলে ও পৌর ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসানের ছোট ভাই । এ বিষয়ে নিখোঁজ ব্যক্তির সন্ধান চেয়ে শুক্রবার হোমনা থানায় একটি জিডি করা হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ মো. ফেরদৌস আলম প্রকাশ সালেমুছা গত ২৭ মে বুধবার বিকাল আনুমানিক ৫ টার দিকে বাড়ির কাউকে কিছু না বলে তার সঙ্গে থাকা ১ টি স্মার্ট ফোন এবং ১ টি বাটন ফোন নিয়ে অন্যত্র চলে যায়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। অনেক খোজাঁখুজিঁর পর কোথাও না পেয়ে গত ২৯ মে শুক্রবার মো. ফেরদৌস আলমের স্ত্রী ফারজানা ইয়াছমিন হোমনা থানায় একটি জিডি করেন যার নম্বর-৯৭৫।

নিখোজঁ মো. ফেরদৌস আলমের স্ত্রী ফারজানা ইয়াছমিন বলেন, বুধবার বিকালে কাউকে কোন কিছু না বলে বাড়ি থেকে চলে যায় । যাওয়ার পর থেকে আতœীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজ খবর নেই । কিন্তু চার দিন অতিবাহিত হলেও এখনও কোথায় সন্ধ্যান পাওয়া যায়নি ।
হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কায়েস আকন্দ বলেন, এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে । নিখোঁজ ব্যক্তির সন্ধান এখনো পাওয়া যায়নি । তবে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে ।

আরো পড়ুন