ব্রাহ্মণপাড়ায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া বিএনপি ও আ’লীগ ২ নেতার দাফন সম্পন্ন

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া উপজেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান জাহাঙ্গীর ভূইয়া ও ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের সিনিয়র সহ সভাপতি শেখ আতিকুল ইসলাম এর নামাজের জানাযা ও দাফন গতকাল বৃহস্পতিবার দুপুরে তাদের পারিবারিক কবরস্থানে প্রশাসনের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সম্পন্ন করা হয়।

জানাগেছে, ব্রাহ্মণপাড়া উপজেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান জাহাঙ্গীর ভূইয়া করোনার উপসর্গ নিয়ে ৩ জুন (বুধবার) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। নিহত আতিকুর রহমান ভূইয়া ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর পূর্বপাড়া গ্রামের সাবেক ইউপি মেম্বার মৃত সিদ্দিকুর রহমান ভূইয়ার ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৪৮) বছর।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আতিকুর রহমান ভূইয়া গত ৪-৫ দিন যাবত অসুস্থ্য হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলন। তিনি করোনার উপসর্গ নিয়ে বুধবার সন্ধ্যা ৭ টায় মারা যায়। পরে গতকাল বৃহস্পতিবার দুপুরে মরহুমের নিজ এলাকা ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর পূর্বপাড়া গ্রামে এনে প্রশাসনের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

অন্যদিকে, ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের সিনিয়র সহ সভাপতি শেখ আতিকুল ইসলাম (৪৫) করোনার উপসর্গ নিয়ে গত ৩ জুন (বুধবার) রাত দেড়টায় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। নিহত শেখ আতিকুল ইসলাম কুমিল্লা ইসলামী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক এবং ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর গ্রামের বাসিন্দ। পরে গতকাল বৃহস্পতিবার দুপুরে মরহুমের নিজ এলাকা কান্দুঘর গ্রামে এনে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকার নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা স্যানিটারি পরিদর্শক পারভিন সুলতানা ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মোবারক হোসেন নিহতদের এলাকায় গিয়ে উপস্থিত থেকে সরকারী নির্দেশনা অনুযায়ী জানাযা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেন।

আরো পড়ুন