চৌদ্দগ্রামে ২ পুলিশ সহ নতুন আক্রান্ত ১২, মোট আক্রান্ত ২০০

চৌদ্দগ্রামে ২ পুলিশ সদস্য সহ নতুন ১২ জনসহ উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০০ জনে। এরমধ্যে হোম কোয়ারেন্টাইন ও হোম আইসোলেশনে থেকে সুস্থ হয়েছে ৬৫ জন। মৃত্যু হয়েছে ৩ জনের।

শনিবার (২০ জুন) বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান। আক্রান্তদের মধ্যে পৌরসভার ২ জন, মুন্সীরহাটের ১, কাশিনগরের ১, কালিকাপুরের ১, উজিরপুরের ১, চিওড়ার ১ জন এবং ঠিকানা বিহীন (চৌদ্দগ্রাম, কুমিল্লা লিখা) ৫ জন।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত ১৬ জুন সংগ্রহকৃত নমুনার ২০ জুন ৩৫ জনের রিপোর্ট পাওয়া গেছে। তারমধ্যে ১২ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। তারা হলেন: চৌদ্দগ্রাম পৌরসভার পশ্চিম ধনমুড়ি গ্রামের তহুরা বেগম (২৬) ও গোমারবাড়ীর মাসুদ রানা (৩০)। কাশিনগর ইউনিয়নের শিবপুরের শহিদুল ইসলাম (৪৩) ও সামুকসার গ্রামের লুৎফা বেগম (৬৫)। মুন্সীরহাট ইউনিয়নের আবদুল মমিন (বয়স ও গ্রাম উল্লেখ নেই)। কালিকাপুরের মেহেদী হাসান রাজু (১৯), চিওড়ার আলমগীর (৫৬), ঠিকানা বিহীন চৌদ্দগ্রাম,কুমিল্লার ইমতিয়াজ উদ্দীন (২২), ইসতিয়াক উদ্দিন (২০), বিলকিস বেগম (৩৫), ইয়াসিন (৩২) ও আরিফ মাওলা (৩০)। ইয়াসিন ও আরিফ মাওলা থানার পুলিশ কমকর্তা বলে জানা গেছে।

এ পর্যন্ত ১০৯৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৯৪৫ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ২০০ জন। তারমধ্যে সুস্থ হয়েছে ৬৫ জন ও মারা গেছে ৩ জন।

এদিকে দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উপজেলার সর্বত্র আতঙ্ক বিরাজ করছে। ‘আপনার সুস্থতা আপনার হাতে’ উল্লেখ করে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাসিবুর রহমান।

আরো পড়ুন