কুমিল্লায় বাসচাপায় মা-মেয়ে নিহত

কুমিল্লায় সুগন্ধা পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের চাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন। সোমবার (২ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সেনানিবাস এলাকার ফুটওভার ব্রিজের নিচে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বুধইর গ্রামের সৌদি প্রবাসী ফরিদ উদ্দিনের মেয়ে লিপি আক্তার (৩৫) এবং তার মেয়ে লামিসা আক্তার (১৩)। নিহত লামিসা সেনানিবাসের স্কুলের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, নিহত লিপি আক্তার তার মেয়েকে নিয়ে প্রতিদিন স্কুলে যেতেন আবার আসার সময় নিয়ে আসতেন। প্রতিদিনের মতোই সোমবার সকালে তিনি মেয়েকে নিয়ে স্কুলে যাওয়ার সময় সেনানিবাস ফুটওভার ব্রিজের নিচ দিয়ে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় সুগন্ধা পরিবহনের বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান লিপি। স্থানীয়রা লামিসাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রায় দুই ঘণ্টা নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) থাকার পর সেও মারা যায়।

ওসি ইকবাল বাহার বলেন, নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটিকে আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক বা সহযোগী কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

আরো পড়ুন