এমপি বাহারকে মন্ত্রী হিসেবে দেখতে চায় কুমিল্লাবাসী

ডেস্ক রিপোর্টঃ এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে গেলো সময়ে বেশ কয়েকটি ব্রীজ নির্মাণ, রাস্থাঘাটের ব্যাপকউন্নয়ন, শিক্ষা প্রতিষ্ঠানের সংস্কার, নতুন ভবন ও প্রতিষ্ঠাসহ নির্বাচনী এলাকার ব্যাপক উন্নয়নের ফলাফল স্বরুপ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬(আর্দশ সদর,মহানগর) আসনে ২ লক্ষ ৯৬ হাজার ৩ শত ভোট পেয়ে ৩য় বারের মতো হ্যাটট্রিক বিজয়ী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি।

তার নিকটতন প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী হাজী আমিনুর রশিদ ইয়াসিন পেয়েছেন ১৮ হাজার ৫ শত৩৫ ভোট। মহানগর ও আর্দশ সদর নিয়ে কুমিল্লা ৬ আসন গঠিত।দলীয় নেতাকর্মী, সুধীমহল, ও সাধারণ ভোটাররা হাজী আকম বাহাউদ্দিন বাহার কে মন্ত্রী হিসেবে দেখতে চান। বিজয়ী হবার পরদিন থেকে নেতাকর্মী, সমর্থক, বিভিন্ন ধর্ম ও বর্ণের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

হাজী আ,ক,ম বাহাউদ্দিন বাহার হ্যাট্রিক বিজয়ের পর নির্বাচনী এলাকায় দলীয় লোকসহ সর্বস্তরের জন সাধারনের মুখে গুঞ্জন শোনা যাচ্ছে যে, তাকে এবার মন্ত্রী হিসেবে দেখতে চাই। এলাকাবাসী বলছেন এই আসনে পর পর ৩ বার তিনি নির্বাচিত হয়েছেন। প্রধান মন্ত্রীর নিকট আমরা প্রত্যাশা করছি তিনি আ.ক.ম বাহাউদ্দিন বাহারকে মন্ত্রী হিসেবে আমাদেরকে অবশ্যই উপহার দিবেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, কুমিল্লা-৬ আসনের সর্বস্তরের জনগণের প্রাণের দাবি একটি মন্ত্রী। আর্দশ সদর ও মহানগরবাসী মাননীয় প্রধানমন্ত্রীর নিকট প্রত্যাশা রাখি, আ.ক.ম বাহাউদ্দিন বাহার কে একজন মন্ত্রী হিসেবে উপহার দিবেন।

আর্দশ সদর উপজেলা চেয়ারম্যান এড.টুটুল বলেন, হাজী বাহারের বলিষ্ঠ নেত্বতের গুনে সারাদেশব্যপী নিজের অবস্থান তুলে ধরেছেন তিনি সব সময় স্লোগানে বলে থাকেন কুমিল্লা এগুলে এগুবে বাংলাদেশ। আমাদের বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার কে মন্ত্রী হিসাবে উপহার দিবেন।

এদিকে বিজয়ী সাংসদ হাজী আকম বাহাউদ্দিন বাহার এমপি নেতা কর্মীদের অতি উৎসাহী হয়ে আনন্দ-উল্লাসে বিরত থাকার পরামর্শ দিয়েছেন এবং নির্বাচন পরবর্তী সহিংসতা থেকে দূরে থাকতে সকল পর্যায়ের লোকজন ও সকল রাজনৈতিক দলকে আহ্বান জানিয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ