করোনা দূর্যোগকালের শুরু থেকে কমিল্লা মহানগর আওয়ামী লীগ নেতা নূর-উর রহমান মাহমুদ তানিম কুমিল্লা নগরবাসিদের মধ্যে যারা আর্থিকভাবে অসচ্ছল শ্রমজীবি তাদের মাঝে ত্রান বিতরণ করে আসছেন। ইতিমধ্যে শুরু হয়েছে তার বিত্তহীন মানুদের মধ্যে ইফতার প্রদান কার্যক্রম যা চলবে শেষ রমজান পর্যন্ত বলে জানা যায়।

বিজ্ঞাপন

কৃষক বাঁচলে বাঁচবে দেশ, দেশরত্ন শেখ হাসিনার এই স্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে কৃষকদের জন্য কুমিল্লায় হেল্প লাইনের ব্যবস্থা করেছেন নূর-উর-রহমান মাহমুদ তানিম। এরই ধারাবাহিকতায় হেল্প লাইনে কৃষকদের ফোন পাওয়ার সাথে সাথে কৃষকদেরকে সহযোগিতা করার জন্য প্রস্তুত নূর-উর-রহমান মাহমুদ তানিমের কর্মীরা।

এ বিষয়ে নূর-উর-রহমান মাহমুদ তানিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই কুমিল্লার মানুষ আমার আপনজন, কুমিল্লার মানুষের জন্য বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সকল নির্দেশ পালন করার জন্য আমার সাধ্য অনুযায়ী আমি ও আমার নেতাকর্মীরা কাজ করে যাচ্ছি। কুমিল্লার মানুষ আমাকে তাদের সন্তান সমতুল্য হিসেবে দেখে, তাই আমরা ও তাদের সন্তান হিসেবে দায়বদ্ধতার যায়গা থেকে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছি।