ডেস্ক রিপোর্টঃ অবশেষে ধর্ষনের ৭দিন পর গ্রেফতার হলো কুমিল্লার হোমনা ইসলামিয়া মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্রী ধর্ষন মামলার আলোচিত শীর্ষ মাদক ব্যবসায়ী কুখ্যাত সন্ত্রাসী সুমন। মেঘনা থানার মুগারচর গ্রাম থেকে তাকে গ্রেফতার করেন হোমনা থানা পুলিশ। তার গ্রেফতারের খবর শোনে এলাকার জনমনে স্বস্তি ফিরে এসেছে।

আজ শুক্রবার আনুমানিক ২ টায় মেঘনার মুগার চর এলাকা থেকে তাকে আটক করা হয় বলে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ ফজলে রাব্বী নিশ্চিত করেন। তিনি আরোও জানান তার বিরুদ্ধে নারী নির্যাতন ও মাদক, সন্ত্রাসী কর্মকান্ড সহ বিভিন্ন আইনে মোট ৮ টি মামলা রয়েছে।

উল্লেখ্য যে বিগত ০৩/০৫/১৯ তারিখ শুক্রবার ১১ টার দিকে নবম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রী তার বাবাকে খাবার দিয়ে বাড়ী ফেরার পথে উপজেলার দাড়িগাও গ্রামের রেজাউল করিম ওরফে রাজা মিয়ার ছেলে সুমন (২৯)ভঙ্গারচর গ্রামের রজ্জব আলী মাষ্টারের কাঠ বাগানে নিয়ে জোর পূর্বক তাকে ধর্ষন করে। এ ব্যাপারে ধর্ষিতার বাবা বাদী হয়ে বিগত ০৪/০৫/১৯ তারিখ শনিবার একমাত্র সুমনকে আসামী করে হোমনা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

ইতিমধ্যে এহেন বর্বরোচিত ঘটনার প্রতিবাদে এবং সুমনকে গ্রেফতার ও শাস্তির দাবিতে হোমনায় বিভিন্ন সংগঠনের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

সুমনকে গ্রেফতারে এলাকাবসীর মধ্যে স্বস্থি ফিরে এসেছে। তাদের এখন একটাই দাবী তাকে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেওয়া হোক।