ডেস্ক রিপোর্টঃ কয়েকদিন পরই পর্দা নামছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এর এবারের বিশেষ আসর এর। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আয়োজন করা এই আসরে বিপিএল কে নতুন করে ঢেলে সাজাচ্ছে বিসিবি। তারই ধারাবাহিকতায় বিপিএল এর অন্যতম ফ্রাঞ্চাইজি কুমিল্লার কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে সাবেক দক্ষিণ আফ্রিকান কোচ ওটিস গিবসন কে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল এ কুমিল্লা ওয়ারিয়র্স ( সাবেক কুমিল্লা ভিক্টোরিয়ান্স) প্রথমবারের মতো কোচের দায়িত্ব পালন করতে আসা ওয়েস্ট ইন্ডিয়ান গিবসন ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা দলের প্রধান কোচের দায়িত্ব নেন ওটিস গিবসন। ২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপ পর্যন্ত তাঁর জন্য চুক্তি ছিল দক্ষিণ আফ্রিকার।

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে গিবসনের সঙ্গে আর চুক্তি বাড়ায়নি দক্ষিণ আফ্রিকা। বর্তমানে কোনো দলের দায়িত্বে নেই ওয়েস্ট ইন্ডিজের এই কোচ। তাছাড়া এর আগে ইংল্যান্ডের বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন। ওয়েস্ট ইন্ডিজের প্রধান কোচের দায়িত্বও পালন করেছেন ওটিস গিবসন।

উল্লেখ্য বিপিএল এর এবারের বিশেষ আসরে সাবেক কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ মোহাম্মাদ সালাউদ্দিন এবার ঢাকার কোচের দায়িত্বে থাকবেন।