ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১নং কালিরবাজার ইউনিয়নের ধনুয়াখলা গ্রামের প্রবাসী শিল্পপতি ষ্টার গোল্ড গ্রুপের পরিচালক নূরুল ইসলাম নূরের নেতৃত্বে কালিরবাজার ইউনিয়নের বিভিন্ন পেশার ৪ শতাধিক লোক আওয়ামী লীগের যোগদান করেছেন। রবিবার দুপুরে কালিরবাজার সিআইপি আবুল কালাম ব্রাদার্স মাকেট প্রাঙ্গনে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপির হাতে ফুল দিয়ে প্রবাসীসহ তরুন ভোটার, বিভিন্ন পেশার লোকজন ও বেশ কিছু নেতাকর্মীরা বিএনপি ছেড়ে আওয়ামী লীগের যোগদান করেন। এসময় “জয় বাংলা,জয় বঙ্গবন্ধু” স্লোগানে মুখর হয়ে উঠে পুরো এলাকা।

কালিরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়ার সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য এড. মো.আমিনুল ইসলাম টুটুল,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাসার,সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল,কালিরবাজার ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলী,ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মো.ইউনুছ প্রমুখ।

এসময় দুবাই প্রবাসী শিল্পপতি স্টার গোল্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সিআইপি আবুল কালাম,সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, কাউন্সিলর শাহ আলম খান,মহানগর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক দুলাল মাহমুদ, সদস্য মোখলেছুর রহমান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান এড.হোসনেয়ারা বকুল, কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক,আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক এম এইচ মনির ও ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো.সোলেয়মান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, আমি কুমিল্লায় সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠার জন্য কাজ করছি। আওয়ামী লীগ গরিব ও দুস্তদের টাকা পয়সা খেয়ে রাজনীতি করে না।উন্নয়নে সকল স্তরের মানুষের কথা চিন্তা করে। আমি যতবার নির্বাচিত হয়েছি কুমিল্লার উন্নয়নের কথা চিন্তা করেছি। আগামীতে এই নেতাকর্মীদেরকে সাথে নিয়ে উন্নয়নে কুমিল্লাকে আরও এগিয়ে নিয়ে যাবো।