কুমিল্লায় গোমতী নদীতে নৌকাডুবিতে নিখোঁজের একদিন পর দুই যুবকের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস কর্মী ও ডুবুরিদলের সদস্যরা।

বিজ্ঞাপন

তারা হলেন- সজিব মাদারীপুর জেলার শিবচর এলাকার মোজাফফর বেপারীর ছেলে এবং অনিক ঢাকার হাজারীবাগ এলাকার হাজী আ. রহিম অপুর ছেলে।

শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে তাদের মরদেহ উদ্ধারের কথা জানান দাউদকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ।

তিনি আরো জানান, দুই যুবকের নিখোঁজের বিষয়টি জানতে পেরে শুক্রবার (১০ জুলাই) সকাল ৬টার দিকে ঘটনাস্থলে গিয়ে ব্যবস্থা নেয়া হয়। পরে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরিদল আসার পর সকাল ৮টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। শনিবার মধ্যরাত ৩টার দিকে ব্রিজের একটি খুঁটির কাছে সজিবের মরদেহ এবং সকাল ৮টার দিকে নৌকাডুবির ঘটনাস্থলের পাশে অনিকের মরদেহ ভেসে ওঠে। পরে তাদের মরদেহ তীরে আনার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে ৮ জন যুবক দাউদকান্দিতে টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় ৩ বন্ধুর সাথে সেখানে খাওয়া-দাওয়া শেষে একটি ছোট নৌকাযোগে সকলে নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যান। নদীতে ট্রলারের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতরে মাঝিসহ ১০ জন তীরে উঠতে সক্ষম হলেও দুই যুবক নিখোঁজ থাকেন।

মরদেহ পুলিশের কাছে হস্তান্তরের সময় জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক কাজী নজমুজ্জামান উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: