ডেস্ক রিপোর্টঃ সোমবার কুমিল্লা জেলার বুড়িচংয়ের মোকাম হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার আয়োজিত মাহফিলে বয়ান করতে আসছেন ড. মিজানুর রহমান আজহারী।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডঃ আব্দুল মতিন খসরু এমপি’র আন্তরিক সহযোগিতা আগামী মোকাম হাফেজিয়া মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাগড়ি বিতরণ ও ৪৭তম বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করবেন তিনি।

কুমিল্লার তথা বাংলাদেশের অহংকার বিশ্বখ্যাত মুফাস্সিরে কুরআন মাওলানা ড. মোঃ মিজানুর রহমান আজহারীর মাহফিলে আগমনের খবর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোমবার বাদ যোহর দুপুর ২ টা থেকে বয়ান শুরু করার কথা রয়েছে । রবিবার বিকেলে মাহফিলস্থলে গিয়ে দেখা যায় ইতিমধ্যেই মাহফিল এন্তেজামিয়া কমিটি মাহফিলের পেন্ডেল সহ মুসল্লীদের জন্য মাঠ গোছানোর কাজ শেষ করেছে। মাহফিলকে ঘিরে নিমসার ও মোকাম এলাকায় নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যাবস্থা।

মাহফিল ময়দানের আশেপাশে বিভিন্ন অস্থায়ী দোকানের পশরা সাজিয়ে বসেছেন শতাধিক দোকানী। ধারনা করা হচ্ছে মাহফিলে লক্ষাধীক ধর্মপ্রাণ মুসল্লীর আগমন ঘটতে পারে।

মাহফিলের স্বেচ্ছাসেবক মোকাম ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানা জানান, মাহফিল প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এ্যাডঃ আব্দুল মতিন খসরু এমপি। এছাড়াও বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং দেশের প্রখ্যাত আলেম ওলামাগণ উপস্থিত থাকবেন। মাহফিলে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা প্রশাসনের পাশাপাশি স্থানীয় ৩শতাধিক ভলেন্টিয়ার শৃঙ্খলা ও নিরাপত্তায় নিয়োজিত থাকবে। নারী ও পুরুষদের জন্য আলাদা আলাদা পেন্ডেলের ব্যবস্থা করা হয়েছে।

ইসলামী এই জলসা কে সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন মাহফিলের এন্তেজামীয়া কমিটি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: