সারাদেশে সহিংসতা ও দেশব্যাপী ধর্ষণ বেড়ে যাওয়ায় প্রতিরোধ প্রতিকারের দাবিতে ব্রাহ্মণপাড়ায় ছাত্রসমাজের মানববন্ধন ও মৌন মিছিল।

বুধবার (৭ই অক্টোবর) সকাল ১০টায় “নিরাপদ থাকুক সকল মা বোন বন্ধ হোক ধর্ষণ নির্যাতন” এ প্রতিপাদ্য কে সামনে রেখে রশিদ মার্কেট এর সম্মুখে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পাপন মিয়াজী ও কাউছার মাহমুদ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন,সারাদেশজুড়ে নারী ও শিশুর ওপর যে নির্যাতন নেমে এসেছে তা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। এমন অবস্থা চলতে দেওয়া যায় না। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে,নারীরা কোথাও নিরাপদ নই,এর দায় রাষ্ট্রকেই নিতে হবে। সরকারের প্রতি আহ্বান,অপরাধীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক।

এসময় উপস্থিত ছিলেন মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোঃ জামাল হোসেন, ব্রাহ্মণপাড়া ওশান হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুর হাসান শরীফ,জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী হাসান শরীফ,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিশন,আলমগীল হোসেন,মোশারফ হোসেন আলিফ,মোস্তফা ছারোয়ার,শান্ত, শাহীন, মেহেদী ও জিহাদসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: