লিটন সরকার বাদলঃ চাকরীর প্রলোভনে তরুনী ধর্ষনের ঘটনায় আটক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদারকে অবাঞ্চিত ঘোষণা করেছে দাউদকান্দি উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠন।

সোমবার বিকেলে উপজেলার পৌরসদরের রাসেল স্কোয়ার চত্বর, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর ও ইলিয়টগঞ্জে পৃথক মানবন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে এ ঘোষণা দেয় নেতৃবৃন্দ।বক্তারা বলেন কুলাঙ্গার ধর্ষক মহিউদ্দিনের অপকর্মের জন্য আমরা দাউদকান্দিবাসী লজ্জিত। তাই আমরা তাকে দাউদকান্দির মাটিতে পা রাখতে দিব না এবং এই ধর্ষক মহিউদ্দিনের ফাঁসির দাবী জানাচ্ছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ সভাপতি ও প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, উপজেলা শ্রমিকলীগের সাধধারণ সম্পাদক মোঃ আক্তার, গৌরীপুর ইউনিয়ন আ’লীগ সভাপতি লতিফ প্রধান, সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকার, যুবলীগ সভাপতি মমিনুল হক, ইলিয়টগঞ্জ দক্ষিন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সেলিম মাষ্টার, বিল্লালুর রশিদ দোলন, মোতাহার হোসেন মোল্লা, যুবলীগ সভাপতি আক্তার হোসেন মুন্না প্রমূখ।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার রাজধানীর ধানমন্ডির একটি অফিসে চাকরীর প্রলোভনে তরুনী ধর্ষণে অভিযোগের ভিত্তিতে রোববার রাতে আবাসন ব্যাবসায়ী শাকিল কামাল চৌধুরী ও দাউদকান্দি উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার পুলিশে হাতে আটক হয়।