কুমিল্লায় এমপির নির্দেশে কার্যালয়ে তালা, নিরাপত্তাহীনতায় ইউপি চেয়ারম্যান

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় হামলার শিকার শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার দাবি করেছেন, চরম নিরাপত্তাহীনতায় দিন কাটছে তাঁর। অস্ত্র হাতে ভাইরাল হামলাকারী মোস্তফা মনিরুজ্জামান জুয়েল গ্রেপ্তার হলেও স্বস্তিতে নেই। কারণ, কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের এমপি মুজিবুল হকের নির্দেশে তাঁর অনুসারীরা ইউপি কার্যালয় পাঁচ মাস তালাবদ্ধ রেখেছে।

বুধবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন শাহ জালাল। তিনি প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে বিচার প্রার্থনা করেন।

শাহ জালাল বলেন, গত বছর ডিসেম্বরে ইউপি নির্বাচনের আগে এমপি আমাকে ফোন করে তাঁর ভাতিজার পরিবারের পছন্দের মেম্বার প্রার্থী মনির হোসেনকে নির্বাচিত করতে সহায়তার নির্দেশ দেন। কিন্তু নির্বাচনে মনিরের পরাজয়ের দায় আমার ওপর চাপিয়ে নানাভাবে অপদস্থ করা হচ্ছে। কার্যালয়ে যেতে বারণ, এমনকি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগে হুমকি দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় গত ১৫ ফেব্রুয়ারি জুয়েলের নেতৃত্বে এমপির ভাতিজা ইউসুফ, আহসান, খোকনসহ ৩৫-৪০ জন ইউপি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও তালা ঝুলিয়ে দেয়।
তিনি আরও বলেন, গত ১৪ জুলাই একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বাড়ি ফেরার পথে জুয়েলের নেতৃত্বে সাত-আটজন অস্ত্রশস্ত্র নিয়ে আমার ওপর হামলা চালায়। গাড়ি থেকে নেমে দৌড়ে প্রাণে রক্ষা পাই।

এ বিষয়ে মুজিবুল হক এমপি বলেন, শাহ জালাল আমার কর্মী। কেন তাঁর সঙ্গে এ ধরনের কাজ করব আমি? আমার ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে পরিকল্পিতভাবে এসব অভিযোগ আনা হচ্ছে। আগামী নির্বাচন সামনে রেখে বিএনপি-জামায়াতের সঙ্গে একটি মহল চক্রান্ত করছে। তাঁদের ফাঁদে পা দিয়ে শাহ জালাল সংবাদ সম্মেলনে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করেছেন।

সূত্রঃ সমকাল

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ