কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা শাখার কমিটি সাত বছর পর বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খন্দকার জামি উস সানি।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়া কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এ ছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীরা আগামী সাত কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খন্দকার জামি উস সানি ও উপ গ্রন্থনা সম্পাদক আমানুল্লাহ আমানের কাছে জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলায় স্ব-শরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।

উল্লেখ্য, আবু কাউছার অনিককে সভাপতি ও ফরহাদ আহমেদ ফকিরকে সাধারণ সম্পাদক করে ২০১৫ সালে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। পরে ফরহাদ আহমেদ ফকির অব্যাহতি নিলে গাজী বোরহান উদ্দীন ভূঁইয়া ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

ফেসবুকে আমরাঃ