ডেইলিকুমিইলানিউজ ডেস্কঃ তামিম ইকবালের দক্ষিণ আফ্রিকা সফর শেষ। এটা আগের দিনই ধারণা করা গিয়েছিল। তবে স্ক্যান রিপোর্ট আসার পর জানা গেল কেবল দক্ষিণ আফ্রিকা সফর নয় তামিম মাঠের বাইরে ছিটকে গেলেন অন্তত এক মাস। তারমানে বিপিএলের পঞ্চম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে শুরুর বেশ কয়েকটা ম্যাচেই তাকে পাওয়া যাবে না।

তৃতীয় ওয়ানডের ভেন্যু ইস্ট লন্ডনে পৌঁছে স্ক্যান করা হয় তামিম ইকবালের ঊরুতে। সন্ধ্যায় রিপোর্ট পাওয়ার পর ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘তামিমকে এক মাস মাঠের বাইরে থাকতে হবে, শনিবারই দেশে ফিরে যাবে সে।’

বিপিএলের পঞ্চম আসর শুরু হবে ৪ নভেম্বর। এক মাস মাঠের বাইরে থাকলে আইকন প্লেয়ার তামিমকে ছাড়াই অন্তত পাঁচ থেকে ছয়টি ম্যাচ খেলতে হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে।

আগেরবার চিটাগাং ভাইকিংসের হয়ে খেলা তামিমকে এবারই ঢাকঢোল পিটিয়ে দলে বেড়ায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েই চোটে পড়েন তামিম। প্রথম প্রস্তুতি ম্যাচের শুরুতেই আঘাত পান ঊরুর পেশিতে। সেরে উঠে প্রথম টেস্ট খেললেও স্থানীয় চিকিৎসকদের পরামর্শে দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডেতে ছিলেন বিশ্রামে। সুস্থবোধ করায় নেমেছিলেন দ্বিতীয় ওয়ানডেতে। ওই ম্যাচ খেলার পরই আগের জায়গায় ব্যথা বেড়ে যায় টাইগার ওপেনারের। এবার স্ক্যান করে জানা গেল সমস্যা নেহাতই ছোটখাট নয়। বাংলাদেশ দলের এই ব্যাটিং ভরসা ছিটকে গেলেন মাসখানেকের জন্যই।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: