কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বর্ধিতসভা সোমবার বিকেল ৫টায় কুমিল্লা টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার।

বর্ধিত সভায় ১৫ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের কর্মসূচী চুড়ান্ত করা হয়। ১৫ আগষ্ট শোক দিবসে ৫০ হাজার দুঃস্থকে রান্না করা খাবার দিবে মহানগর ও সদর উপজেলা আওয়ামী লীগ। বাদ আসর দোয়া অনুষ্ঠানের পর সিটি কর্পোরেশন এলাকার ওয়ার্ড ও ইউনিয়নে খাবার বিতরণ করা হবে।

বিশেষ বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় স্বাস্থ্য বিধি মেনে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ছাড়াও ৫ আগষ্ট শেখ কামালের জন্মদিন বৃক্ষ রোপন দোয়া অনুষ্ঠান ও ৮ আগষ্ট বঙ্গমাতা শেখ ফজিলেতুন্নেসা মুজিব এর জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত হয়। ১৫ আগষ্ট সকালে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হবে।

বর্ধিত সভার সভাপতি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার স্বাস্থ্য বিধি মেনে যথাযোগ্য মর্যাদায় সকলকে সকল অনুষ্ঠান সম্পন্ন করার দিক নির্দেশনা প্রদান করেন। বর্ধিত সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: