ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার চান্দিনায় নির্বাচনী প্রচারণা শুরু করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক ডা. প্রাণ গোপাল দত্ত। শুক্রবার সকাল থেকে চান্দিনা উপজেলার তিনটি ইউনিয়নের পাঁচটি স্থানে জনসভা ও পথসভা করেন স্বাধীনতা পদকপ্রাপ্ত দেশের খ্যাতনামা ওই চিকিৎসক।

এ সময় তিনি আগামী নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সকলের দোয়া কামনা করেন।

সকাল সাড়ে ৮টায় তিনি মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর শীল মার্কেট সংলগ্ন এলাকায়, সকাল ১০টায় বাতাঘাসী ইউনিয়নের সাতগাঁও গ্রামে, ১১টায় বাতাঘাসী বাজারে পথসভা করেন। দুপুর ১২টায় একই ইউনিয়নের মোহনপুর জনতা উচ্চ বিদ্যালয় মাঠে এবং বিকাল ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন কেরনখাল ইউনিয়নের তুলাতলী গ্রামের জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক আব্দুল মমিন সরকার, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও বাতাঘাসী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, উপজেলা আওয়ামী লীগ উপদেষ্টা হারেছুল আলম, মুক্তিযোদ্ধা আব্দুল গাফ্ফার, কুমিল্লা জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সহকারী পিপি  শাহজালাল মিঞা শিপন, মাইজখার ইউপি চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান, মহিচাইল ইউপি সাবেক চেয়ারম্যান রুহুল আমিন, গল্লাই ইউপি সাবেক চেয়ারম্যান ফজলুল করিম, কেরনখাল ইউপি সাবেক সভাপতি সামছুল আলম, চান্দিনা ইউসিসি সভাপতি মনু মেম্বার, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগ নেতা নাছির উদ্দিন দুলাল, পৌর যুবলীগ নেতা মনির খন্দকার, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মেহেদী হাসান, সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু কাউসার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: