মো.নাজিম উদ্দিন ভূইয়াঃ মেয়াদ উত্তীর্নের পরও দীর্ঘদিন যাবৎ কমিটি হচ্ছেনা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের। বর্তমান কমিটি নিয়ে হতাশা বিরাজ করছে সাবেক ও বর্তমান নেতাকর্মীদের মাঝে।
হতাশার কারন খুজতে গিয়ে জানা যায় মেয়াদ উত্তীর্ন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর বর্তমান কমিটির গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে থাকা নেতাদের ব্যর্থতা। চার বছরএর অধিক সময় থাকা এই কমিটি এখনো পর্যন্ত কুমিল্লা উত্তর জেলার অভ্যন্তরে থাকা প্রায় উপজেলা গুলোর কমিটি করতে পারে নাই। পৌর শাখা গুলোর ও একই অবস্থা।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সম্মেলনের মাধ্যমে যোগ্যদের হাতে নেতৃত্ব প্রদান করাই এখন সাবেক ও বর্তমান নেতাকর্মীদের প্রানের দাবী হয়ে উঠেছে।

এই বিষয়ে কুমিল্লা উত্তর জেলা সেচ্চাসেবকলীগ নেতা সহিদুল ইসলাম মেম্বার জানায়, কমিটির গুরুত্বপূর্ন পদে থাকা নেতাকর্মীরা রাজনিতীর মাঠে যতটা সক্রিয় তার চেয়ে বেশি সক্রিয় কুমিল্লা উত্তর জেলা সেচ্চাসেবকলীগের সদস্য সরকার মোঃ লিটন।

ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষায়ক সম্পাদক যাদব রায় এর সাথে আলাপ করলে জানা যায়, কুমিল্লা উত্তর জেলা সেচ্চাসেবকলীগ সদস্য লিটন সরকারের একান্ত প্রচেষ্টায় রাজপথে সক্রিয় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। রাজনৈতিক মাঠে যেমন সক্রিয় তেমন সামাজিক কর্মকান্ডেও তেমন সক্রিয়। মাদক র্নিমূল, বাল্য বিবাহ সাথে দৃষ্টান্ত মূলক ন্যায় বিচার তার চরিত্রে পাওয়া যায়। তাই আমাদের প্রানের দাবি লিটন সরকারকে গরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেওয়া হউক।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: