কুমিল্লা দেবীদ্বারে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করেন জাফরগঞ্জ ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃতঃ হাজী সিরাজুল ইসলামের জৈষ্ঠ পুত্র,জাফরগঞ্জ বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী, সাবেক জাফরগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক হাজী জাহাঙ্গীর আলম সরকার(৬২) পারিবারিক সৃত্রে জানা যায় জাহাঙ্গীর আলম বেশ কয়েক দিন যাবত করোনাভাইরাসের উপসর্গ জ্বর-সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। কুমিল্লা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে তিনি মারা যান।

মৃত জাহাঙ্গীর আলমের লাশ দাফনে সংকট দেখা দিলে খবর পেয়ে দ্রুত ছুটে আসেন কুমিল্লা উত্তর জেলার স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃলিটন সরকার।তার নেতৃত্বে ১০১ জন টিমের মধ্য থেকে ১২ জনের একটি তরুণ টিম শনিবার সকাল ৯ টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন করেন।

ওই দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কর্মকর্তা ডাঃ আহমেদ কবির জানান যে জরুরি প্রয়োজনে তিনি জেলা প্রশাসনের সভায় উপস্থিত থাকাতে বিষয়টি অবগত হতে বিলম্ভ, তবে তিনি জানান শনিবার বিকাল পর্যন্ত নতুন করোনা পজেটিভ- ৫ জন ও নতুন করোনা জয়ী- ৫জন। উপজেলা মোট করোনা পজেটিভ ৩৬৮ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেন- ২৬৮ জন। মোট মৃত্যু বরন করেন- ২০ জন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: