নিজস্ব প্রতিবেদকঃ পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগ-সিবিএ রেজি নং বি- ২১১৭ এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সংবর্ধনা ও কুমিল্লা জেলা শাখা কমিটির পরিচিতি অনুষ্ঠান গত ২৮ এপ্রিল সকালে কুমিল্লা জাঙ্গালিয়া কুমিল্লা দক্ষিণ গ্রীড উপকেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এম এ কাইয়ূম। বিশেষ অতিথি ছিলেন পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। মোঃ আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি প্রকৌশলী আলিম শাহ চৌধুরী,সাধারণ সম্পাদক মোঃ সুরুজ মিয়া,সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদ পারভেজ,মোঃ হানিফ মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি এম এ কাইয়ূম বলেন,বর্তমান সরকারের লক্ষ্য সারাদেশের মানুষের কাছে বিদ্যুৎ সুবিধা পৌছে দেয়া। সেই লক্ষ্যে আমাদের সকলকে কাজ করতে হবে। ২০৪১ সালের মধ্যে আমরা একটি উন্নত রাস্ট্রে পরিনত হবো। বিদ্যুৎ শ্রমিক ও পিজিসিবি এই দুয়ের মধ্যে কোন বিদ্দেষ নেই, আমরা একে অপরের পরিপূরক। অনুষ্ঠানে বিশেষ অতিথি কেন্দ্রীয় শ্রমিক নেতা মোঃ নজরুল ইসলাম বলেন,বিদ্যুৎ বিভাগে কাউকে বিশৃঙ্খলা করতে দেয়া হবেনা। একটি শৃংখলার মধ্যেই দেশ এগিয়ে যাবে, জাতি এগিয়ে যাবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে, বাংলাদেশকে এটি উন্নত রাস্ট্রে পরিনত করার লক্ষে। পরে তিনি পিজিসিবি শ্রমিক কর্মচারী লীগ-সিবিএ রেজি নং বি- ২১১৭ এর কুমিল্লা জেলা কমিটি ঘোষনা করেন। এতে মোঃ আবুল কালাম কে সভাপতি ,ও মোঃ সুরুজ মিয়াকে সাধারণ সম্পাদককরে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করেন। কমিটির অন্যান্যরা হচ্ছেন,সহ সভাপতি মোঃ আবদুর রশিদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান,সাংগঠনিক সম্পাদক মোঃ মোঃ জাহিদ পারভেজ,অর্থ সম্পাদক মোঃ আবদুল হান্নান,প্রচার সম্পাদক মোঃ সালেহ আহম্মেদ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তফা শেখ,দপ্তর সম্পাদক মোঃ হানিফুর রহমান। এই কমিটির উপদেশ্টা হলেন, মোঃ আবুল কালাম১ ও মোঃ মাসুক মিয়া।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: