রসিক নির্বাচনে ছাত্রসমাজের শক্তিশালী টিম নিয়ে মাঠে রয়েছেন আহসান

নিজস্ব প্রতিবেদকঃ রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত মেয়রপ্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার লাঙ্গল মার্কার পক্ষে রংপুর নগরীর পাড়া মহল্লায় গনসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সভাপতি কুমিল্লার কৃতিসন্তান সৈয়দ ইফতেকার আহসান হাসান। জাতীয় পার্টির দূর্গ হিসেবে পরিচিত রংপুরে জাপা প্রার্থীকে মেয়র হিসেবে নির্বাচিত করতে জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সৈয়দ ইফতেকার আহসান আহসান ও সাধারন সম্পাদক মিরুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা উন্নয়নের আশ্বাসে জাপা প্রার্থীর পক্ষে ভোট চাইছেন। গঠন করা হচ্ছে কেন্দ্রভিত্তিক কমিটি, থাকছে মনিটরিং সেল।

এদিকে আজ সোমবার রাত বারোটায় শেষ হচ্ছে নির্বাচনের প্রচার প্রচারনা।

জাতীয় ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেকার আহসান হাসান বলেন, জাপার ছাত্র সংগঠন জাতীয় সমাজ ম্লান হয়ে যায়নি বরং সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত ছাত্রসংগঠন। আমরা নির্বাচনে পেশী শক্তির প্রদর্শন করি না। কিন্তু কেউ যদি রসিক নির্বাচনে এমন কিছু ভাবে তাহলে তা প্রতিহত করা হবে। রংপুরের মানুষ জাপা প্রার্থীকেই বেছে নিবে। নির্বাচন সুষ্ঠু করতে প্রশাসনকে চোখরাঙানি উপেক্ষা করে কাজ করার আহবান জানান হাসান।

আহসানের বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। জাপা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ ও সংসদে বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদের অত্যন্ত আস্থাভাজন ছাত্রনেতা হাসান। ইতিমধ্যে ছাত্রসমাজকে সুসংগঠিত করতে তার নানামুখী কর্মসূচী জাপার সিনিয়র নেতৃবৃন্দের কাছে তার গ্রহনযোগ্যতা তৈরী হয়েছে। আগামী নির্বাচনে দাউদকান্দি (কুমিল্লা-০১) সংসদীয় আসনে মহাজোটের প্রার্থী হিসেবেও তার নাম প্রস্তাবিত রয়েছে নীতিনির্ধারকদের কাছে। উল্লেখ্য জাপার প্রায় ৫শতাধিক নেতৃবৃন্দ ঢাকা ও বিভিন্ন জেলা থেকে গিয়েছেন রসিক নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট চাইতে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ