লাকসামে উঠান বৈঠকে মোঃ তাজুল ইসলাম এমপি

আকবর হোসেনঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ প্রার্থী মোঃ তাজুল ইসলাম বলেছেন, নৌকা মার্কায় ভোট দিলে দেশের মানুষ শান্তিতে থাকে। নৌকা মানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন। নৌকা মার্কায় ভোট দিলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন প্রত্যেক গ্রামকে শহরে রুপান্তর করা হবে। আমাদের হাতে হাতে আজকে যে মোবাইল ফোন এসেছে তাও শেখ হাসিনার অবদান। খালেদা জিয়ার আমলে তার মন্ত্রী মোরশেদ খাঁন ১ লক্ষ ১০ হাজার টাকায় এ মোবাইল ফোন বিক্রি করেছেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন তার সফলভাবে বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে স্বাধীনতার সুফল আজ ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। গতকাল বুধবার লাকসাম পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বিএনপির নেতৃত্বাধীন জোট সরকারের আমলে বিদ্যুৎ মাঝে মাঝে আসত, আর এখন বিদ্যুৎ মাঝে মাঝে যায়। খালেদা জিয়া জনগণকে বিদ্যুৎ দিতে পারেনি, বিদ্যুতের নামে লুটপাট করেছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে আজ বিদ্যুৎ সমস্যার সমাধান হয়েছে। আমার নির্বাচনী আসন লাকসাম উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হয়েছে। সে সাথে খুব শীঘ্রই মনোহরগঞ্জ উপজেলাকেও শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা করা হবে। এ সরকারের আমলে বিদ্যুৎ, রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের উন্নত দেশগুলোর সাথে পাল্লা দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তা সম্ভব হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকার কারণে। তাই আগামী ৩০ ডিসেম্বর সারা দিন নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা প্রফেসর গোলাম মোস্তফা উঠান বৈঠকে উপস্থিত থেকে বলেন, লাকসাম-মনোহরগঞ্জে জাতীয় পার্টির কোন প্রার্থী না থাকায় মহাজোটের শরীক হিসেবে আমরা জাতীয় পার্টির নেতা কর্মীরা মো: তাজুল ইসলাম এমপিকে সমর্থন জানাচ্ছি। সেই সঙ্গে এই আসনে যারা জাতীয় পার্টি করেন তাদের আহবান জানাচ্ছি ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিতে। এসময় আরো উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এড. আবু তাহের, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম পৌরসভা সাবেক চেয়ারম্যান মেজর হাবিবুর রহমান, লাকসাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুল মন্নান মুন, সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম পৌরসভা কাউন্সিলর আবদুল আলিম দিদার, শাহ আলম, খলিলুর রহমান, মোহাম্মদ উল্লাহ, লাকসাম উপজেলা যুবলীগ নেতা মোশারফ হোসেন মজুমদার, লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা লায়ন হারুনুর রশিদ, যুব মহিলা লীগ নেত্রী পড়শী সাহাসহ লাকসাম পৌরসভার কাউন্সিলরবৃন্দ, লাকসাম পৌরসভা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন