লাকসামে ৮ম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার লাকসাম উপজেলায় ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে উপজেলার উত্তরদা ইউপির আতাকরা গ্রামে এই ঘটনা ঘটে। ওইদিন রাতে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে লাকসাম থানায় অপহরণের একটি অভিযোগ দায়ের করেন।

অপহৃত ছাত্রীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার সময় পাশ্ববর্তী বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে রাজমেস্ত্রী সাইফুল ইসলাম ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। উত্ত্যক্তের ঘটনার বিষয়ে আগেও একাধিকবার এলাকায় শালিস-দরবার করা হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশ থেকে সাইফুল ইসলাম তার চাচাতো ভাই অহিদ মিয়ার ছেলে সাগরের সহায়তায় ওই ছাত্রীকে একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। এখনো পর্যন্ত ওই ছাত্রীর কোন খোঁজ পাওয়া যায়নি।

অপহৃত স্কুল ছাত্রীর পিতা বলেন, সাইফুল ইসলাম বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে খারাপ কথা বলে উত্ত্যক্ত করে আসছিল। এ নিয়ে এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ একাধিকবার শালিস-দরবার করে তাকে এসব কাজ থেকে বিরত থাকার জন্য বলা হয়েছিল। কিন্তু ওইদিন রাতে আমি এশার নামাজ পড়তে গেলে বাড়ির সামনে থেকে সাগরের সহযোগিতায় আমার এই ছোট্ট মেয়েটাকে জোর করে সে তুলে নিয়ে যায়। এলাকার লোকজন দেখে তাকে পেছন থেকে ধাওয়া করে ধরতে পারেনী। এ বিষয়ে আমি থানায় অভিযোগ করলে বিবাদীর লোকজন আমাকে ফোনে হত্যা এবং ঘরবাড়ি পুড়ে ফেলার হুমকি দিচ্ছে।

এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন বলেন, এই ঘটনায় অভিযোগ পেয়েছি। ওই ছাত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।

আরো পড়ুন