ব্রাহ্মণপাড়ায় সুমন হত্যার এজাহারনামীয় ১ আসামী গ্রেফতার

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মীরপুর গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে হত দরিদ্র সুমন মিয়া হত্যার অভিযোগে নিহতের বড় ভাই সোহেল মিয়া বাদী হয়ে ৯ জনকে এজাহার নামীয় আসামী করে মামলা করে ব্রাহ্মণপাড়া থানায়।

পুলিশ ২৮ এপ্রিল ভোররাতে অভিযান চালিয়ে চারিপাড়া এলাকা থেকে সুমন মিয়া হত্যার এজাহারনামীয় ১ আসামীকে গ্রেফতার করে।

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান ব্রাহ্মণপাড়া থানার এস আই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে সুমন মিয়া হত্যার এজাহারনামীয় আসামী ব্রাহ্মনপাড়া উপজেলার মীরপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে সিদন মিয়া (৫৫) কে তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করে ।

জানাযায় ব্রাহ্মনপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মীরপুর গ্রামের সুধন মিয়ার ছেলে সুমন মিয়া ও একই গ্রামের শাহিন মিয়া একই সাথে বিভিন্ন কৃষকের জমিতে ধান চুক্তিতে কেটে দিত, ঘটনার দিন সুমন মিয়া অন্য কয়েকজন কাজের লোক নিয়ে কৃষকের ধান কাটে শাহিনকে না জানাইয়া। পরবর্তীতে শাহিন বিষয়টি জানতে পারে সুমন মিয়াকে মোবাইল ফোনে খবর দিয়ে একই গ্রামের খোরশেদের বাড়ীতে নিয়ে আসে এক পযার্য়ে সুমন ও শাহিনের সাথে কথাকাটাকাটি হয়ে শাহিন সহ শাহিনের লোকজন সুমনের উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে হামলাকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে সুমনের লোকজন গত ২৫ এপ্রিল সন্ধ্যায় ঘটনার স্থানে উপস্থিত হয়ে সুমনকে ঘটনার স্থান থেকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার তার অবস্থা অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ২৭ এপ্রিল সকাল অনুমান ১১ টায় চিতিৎসাধীন অবস্থায় সুমন মিয়া মারা যায়।

আরো পড়ুন