মুরাদনগরে গৃহবধূকে ধর্ষণ: গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগে গপিটুনিদিয়ে ওবায়দুল হক (২১) নামের এক যুবককে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মুরাদনগর থানায় নারী ও শিশুনির্যাতন দমন আইনে একটি মামলা করেন।
বুধবার সকালে গ্রেফতারকৃত ওবায়দুল্লাহকে কারাগরে প্রেরণ করেছে মুরাদনগর থানা পুলিশ।

গ্রেপ্তার ওবায়দুল হক উপজেলার দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামের মোতাহার হোসেনের ছেলে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, ওবায়দুল হক পালাসুতা গ্রামে একটি মুদি দোকান পরিচালনা করেন। সেই সুবাদে ওই গৃহবধূর সাথে সু-সম্পর্ক গড়ে উঠে। গত সোমবার দিবাগত রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গিয়ে ১০ মিনিট পর ঘরে ফিরে দেখেন ওবায়দুল হক তার রুমের খাটের উপর বসে আছে। পরে গৃহবধূকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে ওবায়দুলকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে মুরাদনগর থানার এসআই মোঃ হাক্কানী বিল্লাহ বলেন, খবর পেয়ে আমিসহ একদল পুলিশ ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি অভিযুক্ত ওবায়দুল আহত অবস্থায় একটি খাটের উপর পড়ে রয়েছে। পওে তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার জানান, গ্রেপ্তারকৃত যুবক ওবায়দুলের বিরুদ্ধে নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে একটি মামলা করেছেন। বুধবার সকালে তাঁকে আদালতে মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরো পড়ুন