কুমিল্লার ইসলামী ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক মক্তবের ৪৮২ জন ইমামের হাতে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির পক্ষে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

অর্থমন্ত্রীর নিজ উদ্যোগে দেয়া এই খাদ্য সহায়তা তার পক্ষ থেকে আজ দুপুরে উপজেলা পরিষদের প্রাঙ্গনে ইমামদের হাতে তুলে দেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাত। এইসময় অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির নির্বাচনী এলাকার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ সূত্র জানায়, এরআগে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি নির্দেশে মধ্যবিত্তসহ কর্মহীনদের নাম পরিচয় গোপন রেখে খাদ্য সহায়তা করতে একটি হটলাইন চালু করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার। হটলাইনে এসএমএস পাঠালেই তদন্ত সাপেক্ষে মিলছে খাদ্য সহায়তা। এ পর্যন্ত হটলাইনে এসএমএস পেয়ে ১৩টি প্রবাসী পরিবারসহ ৮৪৮টি পরিবারের কাছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

গত ৩০ এপ্রিল পর্যন্ত সরকারি ও বেসরকারি উদ্যোগে প্রায় ১৪ সহ¯্রাধিক হতদরিদ্র পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার কে এম ইয়াসির আরাফাত বলেন, হতদরিদ্র ও গরিবদের সঙ্গে করোনা দুর্যোগে মধ্যবিত্তসহ কোন মানুষ যেন না খেয়ে থাকে, সেই চেষ্টা করে যাচ্ছি। তিনি বলেন, যতদিন এই দুর্যোগ থাকবে অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি পক্ষে হতে এই সাহায্য অব্যাহত থাকবে।

সূত্রঃ পূর্বপশ্চিমবিডি

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: