কুমিল্লায় কলেজছাত্রের আত্মহত্যা ….

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা নগরীর পূর্ব বাগিচাগাঁওয়ে বন্ধুদের সঙ্গে অভিমান করে রশিতে ঝুলে আওসাদ আলম ফয়সাল (২৫) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় নগরীর পূর্ব বাগিচাগাঁও জামে মসজিদ সংলগ্ন বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

নিহত ফয়সাল ওই এলাকার আলমগীর হোসেন আলমের ছেলে। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে ডিগ্রি (বিবিএস) পাশ কোর্সের শেষ বর্ষের ছাত্র ছিলেন। ফয়সাল পড়াশুনার পাশাপাশি শর্ট ফিল্ম তৈরির কাজও করতেন।

বাবা আলমগীর হোসেন জানান, আওসাদ আলম ফয়সাল তার একমাত্র ছেলে। মাত্র দেড় বছর আগে তিনি তাকে বিয়ে দিয়েছেন। শ্বশুর বাড়ি টাঙ্গাইলে। শ্বশুরের পরিবার নগরীর বাদুরতলায় থাকেন। আত্মহত্যা করার পূর্বেও ফয়সালের সঙ্গে তার কথা হয়েছিল।

তিনি জানান, পারিবারিক কোনো বিষয়ে তার ছেলে ফয়সাল গলায় ফাঁসদিয়ে আত্মহত্যা করেনি। সে সব সময় বন্ধুদের সঙ্গে চলাফেরা করতেন। তার ধারণা বন্ধুদের সঙ্গে অভিমান করেই গলায় ফাঁসদিয়ে ফয়সাল আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন বলেন, আমরা আত্মহত্যার বিষয়টি শুনেছি। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

সূত্রঃ ঢাকাটাইমস

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ