কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্ণমেন্টে সপ্তম দিনের খেলায় একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে অংশ নেয় সাউথ টাইগার্স ও সিএমকে রাইডার্স।

উত্তেজনাকর ম্যাচে সিএমকের সাথে হেরে টুর্ণামেন্ট থেকে ছিটকে পরে সাউথ টাইগার্স। টসে জিতে ব্যাট করতে নেমে ২০ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে সাউথ টাইগার্স দলের পক্ষে সর্বোচ্চ ১৮ রান করে মোঃ আসলাম মিয়া। ১১২ রানের টার্গেটে জয়ের জন্যে খেলতে নেমে ১৮.৪ ওভার খেলে ৪ ইউকেটের জয় পায় সি এম কে রাইডার্স। জয়ী দলের পক্ষে ৯ বলে সর্বোচ্চ ২১ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয় মোঃ ইমন।

ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি তুলে দেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যোন আব্দুল্লাহ আল মাহমুদ শহিদ। উপস্থিত ছিলেন ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এম আব্দুল্লাহ, ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার, ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসান ও মহিলা কাউন্সিলর নুর জাহান বেগম পুতুল, ক্রিকেট কমিটির সম্পাদক নাসিম ইউসুফ রেইন, অনুষ্ঠান পরিচালনা করেন ক্রিকেট কমিটির সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির, ম্যাচ রেফারি ছিলেন ক্রিকেট কমিটির সদস্য জাবেদ হাসমি, টেকনিক্যাল কমিটির দায়িত্বে ছিলেন মুকিম উদ্দিন আহাম্মেদ, আব্দুল মুকিত টিপু ও আবুল কালাম আজাদ।