ডেস্ক রিপোর্টঃ মোগলটুলীতে সংগঠিত কিশোর আদিল হত্যা মামলার তিন মূল হোতাকে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জেলার দাউদকান্দির বিভিন্ন স্থান থেকে অনিক, খায়রুল ও জাহিদকে গ্রেফতার করে।

এ নিয়ে বুধবার দুপুরে কোতয়ালী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, গত ১৩ মে সোমবার রাতে নগরীর মোগলটুলীতে আজনাইন আদিল তার বন্ধুরাসহ মোটরসাইকেলে করে মোগলটুলীতে আসলে অভিযুক্তদের সাথে ধাক্কা লাগে। এ নিয়ে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়, এসময় আদিল ধাওয়া করে সামনে দৌড়ে গেলে অভিযুক্তরা একত্রিত হয়ে দা দিয়ে তার মাথা ও পায়ে আঘাত করে। আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সে মারা যায়।

>>আরো পড়ুনঃ  পদ্মাসেতু নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে কুমিল্লায় যুবক আটক

এই ঘটনায় আদিলের বাবা আবদুস সাত্তার কোতয়ালী থানায় ৪ জনকে এজাহারভুক্ত আসামী করে অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে। পুলিশ এ ঘটনায় তদন্ত চালিয়ে প্রাথমিকভাবে তিন/চারজনকে অপরাধী হিসেবে সনাক্ত করে। এরই ভিত্তিতে পুলিশ উপরোক্ত আসামীদেরকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করছে।

সংবাদ সম্মেলনে কোতয়ালী থানার ওসি আবু ছালাম মিয়া, পরিদর্শক তদন্ত সালাউদ্দিন আহমেদসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ