নিজস্ব প্রতিবেদকঃ ঐতিহ্যের বিদ্যাপীঠ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ইফতার ও দোয়া অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার কলেজের উচ্চ মাধ্যমিক শাখায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। অনুষ্ঠানে কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন,জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক তাহসিন বাহার সূচনা সহ কুমিল্লার খ্যাতনামা কলেজসমূহের অধ্যক্ষ এবং শিক্ষক প্রতিনিধি, কুমিল্লার শিক্ষা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সাবেক ছাত্রসংসদের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ারসাংবাদিকবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।নবীন-প্রবীন শিক্ষাবিদ ও বিশিষ্টজনদের পদচারনায় কুমিল্লা সরকারি ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস যেন এক অন্যরকম গুণী ব্যক্তিবর্গের মিলন মেলায় পরিনত হয়। ইফতার পূর্বে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি সমাজ ও দেশের কল্যান কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে উচ্চ মাধ্যমিক শাখায় আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা।

ইফতারে অংশ নেন কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জামাল নাছের, কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দা বিলকিস আরা বেগম, কুমিল্লা সরকারি সিটি কলেজের অধ্যক্ষ প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ ভূইয়া, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হক,ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আমীর আলী চৌধুরী, ড. এ কে এম আসাদুজ্জান, প্রফেসর আবদুর রশিদ,কুমিল্লা শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর ইন্দুভুষন ভৌমিক,কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ ড. আবু জাফর খান, কুমিল্লা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দিন আহমেদ কুমিল্লা শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড.আসাদুজ্জামান, সাবেক ছাত্রনেতা ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল আলীম কা ন,সাবেক জিএস ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর,সাবেক ভিপি ও সদর দক্ষিন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবদুল হাই বাবলু, সাবেক ছাত্র নেতা ও সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, সাবেক ছাত্রনেতা এনামুল হক এনাম, সাবেক ডিজিএস ও মহানগর যুবলীগ নেতা জহিরুল ইসলাম রিপন সহ কুমিল্লা বিভিন্ন পেশাজীবি সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

অনুষ্ঠান স ালনা করেন ভিক্টোরিয়া কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক প্রফেসর বিজয় কৃষ্ণ রায় এবং পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সমাজকর্ম বিভাগের প্রভাষক ওয়ায়েস কুরুনী মুন্সী।