বুড়িচং প্রতিনিধিঃ আজ একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী সম্ভাব্য নৌকার প্রার্থী হিসেব বিশাল প্রচারনা চালান বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের বাবু বাজার, সিমাইলখাড়া, বালিখাড়া, ভান্তি, কাহাইতরা ও পূর্বহুরা সহ বিভিন্ন পাড়া মহল্লায় তিনি গনসংযোগ করেন। এসময় তিনি সাধারন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং দোয়া চান।

তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ফিরিস্তি আমার লিফলেটের মাধ্যমে তুলে ধরি। সরকারের উন্নয়নের ধারাবাহিতা রক্ষার্থে সরকারের সাফল্য তুলে ধরি জনগনের সামনে। তাদেরকে উদ্বুদ্ধ করে নৌকার প্রার্থীকে আবার ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানাচ্ছি যে শেখ হাসিনার সরকার বারবার দরকার। কিছু দিন আগে পত্রিক্য প্রকাশিত ১৫১জন এমপি প্রার্থীর মনোনয়ন নিশ্চিত তালিকায় যেখানে আপনার নাম নাই, তার পরেও প্রচার চালাচ্ছেন কেন মানুষের প্রশ্নের জবাবে আমি জানাই মানুষের খেদমত করা অথবা জনপ্রতিনিধি হওয়া আল্লাহর হুকুমে আর নমিনেশন দেওয়ার মালিক জননেত্রী শেখ হাসিনা। নির্বাচনের আরো ১ বছর বাকী। পত্রিকার এই রিপোর্ট সম্পর্কে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা সহ কারো জানা নেই এবং রিপোর্টের প্রতিবাদও জানানো হয়েছে।

তিনি আরো বলেন, এই সরকারের উন্নয়ন জনগনের সামনে তুলে ধরার জন্য প্রত্যেক মনোনয়ন প্রত্যাশীদেরকে বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে তাই এই প্রচার চালাচ্ছি। যিনিই নৌকার প্রার্থী হবেন আমি সর্বশক্তি দিয়ে তাহার পক্ষে কাজ করে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমার উদ্দেশ্য। সরকারের উন্নয়ন সঠিকভাবে প্রচার না হওয়ায় আমরা পিছিয়ে যাচ্ছি যার সুযোগ আওয়ামীলীগ বিরোধী গ্রুপ বরাবরের মতই নিয়ে থাকে। বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে আমি নিজ থেকেই দায়িত্ব মনে করে আমার এই লিফলেটে আওয়ামীলীগ সরকারে উন্নয়নের কিছুটা অংশ ফিরিস্তি আকারে তুলে ধরি। এতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দল ও ভোটারকে বোঝানো হয় যে নৌকায় আবার ভোট দিয়ে প্রার্থীকে বিজয়ী করলে এবং আওয়ামীলীগ সরকার গঠন করলেই দেশের মঙ্গল হবে এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে বলে আমার বিশ্বাস।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: