মারুফ আহমেদঃ “আমরা মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ” এই শ্লোগানকে সামনে রেখে অপরাধ দমনের লক্ষ্যে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ এক ব্যাতিক্রমি উদ্যোগ নিয়েছে । বৃহস্পতিবার সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর বালিকা উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে এক সমাবেশে উপস্থিত হয়ে “আপনার ওসি আপনার দোরগোড়ায় কথা বলুন আপনার ওসির সাথে সেবা নিতে পুলিশের দ্বারে নয়, জনগণের দ্বারেই আছে পুলিশ”। এই বার্তা দিয়েছেন স্থানীয় ইউনিয়নবাসীকে।

কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সেকান্দর আলীর সভাপতিত্বে বিট পুলিশিং কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, কোতয়ালী মডেল থানার ওসি অপারেশন, মো. আরিফুর রহমান, কোতয়ালী মডেল থানাধীন ক্যান্টনমেন্ট পুলিশ ফাড়ির ইনর্চাজ ইন্সপেক্টর শেখ মাহমুদুল হাসান রুবেল, এসআই মাহবুব, এসআই জামান, এসআই দয়াল হরি ভৌমিক ও পুলিশ সদস্যসহ ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সমাবেশে বক্তারা মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারীনির্যাতন, ইভটিজিং ও বাল্য বিবাহ মুক্ত সমাজ গড়ার পাশাপাশি আইশৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে জনগনের সহযোগীতা কামনা করেন। সর্বস্তরের মানুষের দৃষ্টি আকর্ষন করে প্রধান অতিথি বলেন, আপনাদের যে কোন সমস্যা সমাধান বা সেবা নিতে এখন আর পুলিশের কাছে যেতে হবেনা, পুলিশই জনগণের দোরগোড়ায় আসবে সেবা দিতে। এসময় তিনি আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহযোগিতারও আহবান জানান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: