চান্দিনায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্টঃ নিখোঁজ হওয়ার তিনদিন পর কুমিল্লার চান্দিনা উপজেলায় জামাল হোসেন (৩০) নামে এক ঝাল মুড়ির বিক্রেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আবুল হোসেন ও কামাল হোসেন নামে দু’জনকে আটক করেছে।

সোমবার (১৩ আগস্ট) সকালে উপজেলার পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের হারং পশ্চিমপাড়ার ফসলি মাঠ থেকে ওই ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। নিহত জামাল ওই গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং তিনি পথে পথে ঝাল মুড়ি বিক্রি করতেন। আটক ব্যক্তিরা হলেন- ওই গ্রামের আব্দুল মতিনের ছেলে কামাল ও আব্দুর রবের ছেলে আবুল হোসেন।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের স্ত্রী পারভীন জানান, শুক্রবার (১০ আগস্ট) দিনগত রাত ১০টার দিকে আবুল হোসেন ও কামাল নামে দুই বন্ধু তার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সারারাত জামাল ঘরে না ফেরায় পরদিন সকালে তাদের বাড়িতে গিয়ে খোঁজ নিতে গেলে তারা কিছু জানেন না বলে তাকে জানান।

শনিবার সারাদিনও জামালের কোনো খোঁজ না পেয়ে থানাকে অবহিত করি। সোমবার সকাল ৭টার দিকে গ্রামের এক কৃষক ফসলি মাঠে ঘাস কাটতে গিয়ে মরদেহ দেখতে পেয়ে স্থানীয়দের জানান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার স্বামীর মরদেহ শনাক্ত করেন।

নিহতের বোন জাহানারা বেগম জানান, বৃহস্পতিবার (৯ আগস্ট) আমার বাবা গরু বিক্রি করলে শুক্রবার সকালে আমার বাবার কাছ থেকে ২১ হাজার টাকা নিয়ে যায় আমার ভাই জামাল।

গরু বিক্রি টাকার জন্যই আবুল হোসেন ও কামাল আমার ভাইকে খুন করেছেন বলে তিনি অভিযোগ করেন।

সূত্রঃ বাংলানিউজ

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ