মহামারী করোনাভাইরাসের কারণে সারাদেশের ন্যায় কুমিল্লা তিতাস উপজেলায়ও কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ। আয়-রোজগার নেই। অনেকের ঘরে খাবার নেই। এমন পরিস্থিতিতে অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন আলীনগর সমাজ উন্নয়ন ফাউন্ডেশ।

বিজ্ঞাপন

সোমবার (২০ এপ্রিল) সকালে উপজেলার আলীনগর গ্রামে প্রতিষ্ঠিত উক্ত সেচ্ছাসেবী সংগঠনটির উদ্যোগে ও অত্র গ্রামের প্রবাসীদের আর্থিক সহযোগীতায় অসহায়, দরিদ্র ও কর্মহীন এমন ১২০টি পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২কেজি আলু, ১কেজি সয়াবিন তেল, ১ কেজি পেয়াজ, ১কেজি মুড়ি ও ১কেজি লবণ।

এসময় উপস্থিত ছিলেন, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিঃ মহসিন, সংগঠনের সভাপতি মোতালেব, সাধারণ সম্পাদক মুকবল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আঃ রাজ্জাক, বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন স্বপন, সমাজ সেসব শামীম শুভ, সাবেক মেম্বার লিল মিয়া, হাজির মিয়া প্রমূখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন নোয়াব আলী ড্রাইভার, জাকির হোসেন, মনির ভূঁইয়া, মোঃ জাহাঙ্গীর, শফিকুল ইসলাম ও হক মিয়াসহ আরো অনেকে।

এদিকে সংগঠনের সভাপতি মোতালেব বলেন, করোনা ভাইরাসে লকডাউন হওয়ায় নিম্নআয়ের দরিদ্র মানুষগুলোর অসহায় হয়ে পড়েছে। তাই মানবিক দিক বিবেচনা করে আমি এবং আমার সংগঠনের সকল সদস্য বিশেষ করে আলীনগর গ্রামের প্রবাসী ভাইদের আর্থিক সহযোগীতায় এ উদ্যোগ নিয়েছি। চাইলে বিত্তবানরাও এই সংগঠনের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করতে পারবে।