মোঃ জুয়েল রানাঃ কুমিল্লার তিতাস উপজেলায় দিনে দুপুরে সিএনজি চালিত অটোরিক্সার গতিরোধ করে বিকাশ ডিলারের ৫৮লাখ টাকা ছিনতাই।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারী) বেলা ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এর ৫জন সেলসম্যান সিএনজি অটোরিক্সাযোগে টাকা নিয়ে হোমনা যাওয়ার পথে গৌরীপুর-হোমনা সড়কের তিতাস উপজেলার দড়িকান্দি সেতুর উত্তর পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। এসময় ২জন সেলসম্যান আহত হয়। আহতদের উদ্ধার করে দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। আহতরা হলো নোমান(২০) ও সাইদুল(২২)। অপর ৩জন দৌড়ে পালিয়ে গিয়ে আত্মরক্ষা করে। তারা হলো ইউনুছ(২৫),আলমগীর(২০)ও একই নামের আলমগীর(২৫)।

তাৎক্ষনিক খবর পেয়ে ১৫লাখ টাকাসহ দুই ছিনতাইকারীকে আটক করে তিতাস থানা পুলিশ। আটক কৃতরা হলো জিয়ারকান্দি গ্রামের মৃত মাঈনুদ্দিন সরকারের ছেলে আলামিন (৩৮) ও একই উপজেলার মজিদপুর গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে ওমর চন্দ্র দাস(৩০)। পুলিশ আটককৃতদের বাড়ী থেকে চাইনিজ কুড়াল ও চাপাতিসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

পুলিশ সুত্রে জানা যায়, দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এন্ড বিকাশ ডিলারের ম্যানেজার মো. শাকিল রিয়াজ ৫৮লাখ টাকা নিয়ে তিতাস ও হোমনা উপজেলার বিকাশ এজেন্টদেরকে টাকা দিতে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাচ্ছিলেন। এসময় টাকাবহন কারী অটোরিকশার পেছন থেকে দুটি অটোরিকশা দিয়ে ৭/৮জনের ছিনতাইকারী চক্রটি শাকিল রিয়াজকে গতিরোধ করে অস্ত্রের মূখে জিম্মি করে ৫৮ লাখ টাকা নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে উপজেলার জিয়ারকান্দি থেকে ছিতাইকারী আলআমিন ও ওমর কে আটক করে ।

এসময় আলামিনের ঘরে তল্লাশী চালিয়ে বাড়িতে গিয়ে ১৫লাখ টাকাসহ ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, মোবাইল ফোনে ছিনতাইয়ের খবর পেয়ে আমিসহ অফিসারদের সাথে নিয়ে জিয়ারকান্দির আলামিনের ঘর থেকে ১৫ লাখ টাকাসহ ২ জনকে আটক করি এবং ঘটনার সাথে জরিত অন্যদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: